Home শিক্ষা ২০২৩ আলিমের ফলাফলে ঝালকাঠি এন এস কামিল মাদরাসার সাফল্যের ধারা অব্যাহত

২০২৩ আলিমের ফলাফলে ঝালকাঠি এন এস কামিল মাদরাসার সাফল্যের ধারা অব্যাহত

by shikkhasamachar
0 comment

ক্যাম্পাস প্রতিবেদকঃ-

মো:আব্দুল্লাহ আল সিফাত
ঝালকাঠি এন এস কামিল মাদ্রাসা
গ্রুপ:বিজ্ঞান

ঐতিহ্যবাহী ঝালকাঠি এন এস কামিল মাদরাসা (নেছারাবাদ মাদরাসা) বিগত বছরের সাফল্যের ধারাবাহিকতায় এবারও আলিম পরীক্ষার ফলাফলে শীর্ষে ঝালকাঠি এন এস কামিল মাদ্রাসা। এমন কথা নেছারাবাদ মাদ্রাসা প্রাঙ্গনে ছাত্রদের সামনে তুলে ধরেন।
তিনি আরো বলেন, শুধু রেজাল্ট দিয়ে পরিবর্তন করা যাবেনা। ভালো মানুষ হতে হবে। সবার সামনে মাথা উচু করে দাঁড়াতে হবে আর সেই কাজটি ঝালকাঠি মাদরাসা করে থাকে।

আলিম পরীক্ষায় বিজ্ঞান ও সাধারন বিভাগে ২৭৮ জন ছাত্র অংশগ্রহণ করে যাদের মধ্যে ১৮৬ জন (A+), ৮৮ জন A গ্রেড এবং বাকীরা সফলতার সাথে উত্তীর্ণ হয়েছে। সাধারণ বিভাগে ২৪৭ জন অংশগ্রহন করে ১৬৩ জন (A+) এবং বিজ্ঞান বিভাগে ৩১ জন অংশগ্রহন করে ২৩ জন (A+) । পাশের হার ৯৯.৬৪ আলহামদুলিল্লাহ আমাদের এই রেজাল্ট শুনে বাংলাদেশের সকল মানুষ সহ নেছারাবাদের সকল ছাত্র/ শিক্ষক সবাই আনন্দিত।তিনি আরো বলেছেন লেখাপড়ার ব্যাপারে আমাদের আমিরুল মুসলিহীন হযরত নেছারাবাদী হুজুরের দিকনির্দেশনা এবং সর্বক্ষণিকভাবে সকল দিক দিয়ে সব সময় ভালো ফলাফল অর্জন করার জন্য যে উৎসব প্রদান করেছেন আশাকরি সেই উৎসাহের ধারাবাহিকতার কারণেই আমাদের ঝালকাঠি এন এস কামিল মাদ্রাসা প্রতি বছরের ন্যায় এই বছরও রেজাল্টের দিক দিয়ে বাংলাদেশের মধ্যে প্রথম স্থান অধিকার করেছেন,নেছারাবাদ মাদ্রাসার ছাত্ররা যেমনি ভাবে আমলের দিক থেকে আগানো ঠিক একই ভাবে পড়াশোনার দিক থেকেও অনেক আগানো,এখান থেকে প্রত্যেক বছর অর্ধশতাধিক ছাত্র মেডিকেল,university এবং আল আজহার বিশ্ববিদ্যালয় সহ বিভিন্ন দেশের শিক্ষা প্রতিষ্ঠানে পড়াশোনা করার চান্স পায়।ইনশাল্লাহ ভবিষ্যতে আমাদের শিক্ষার্থীরা আরো ভালো কিছু অর্জন করতে পারবে সেই প্রত্যাশা নিয়েই আমাদের শিক্ষার্থীরা লেখাপড়া এবং জ্ঞানের দিক দিয়ে সামনের দিকে অগ্রসর হচ্ছে।

You may also like

Leave a Comment