Home শিক্ষা কুয়াকাটায় ৫ম শ্রেণী শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

কুয়াকাটায় ৫ম শ্রেণী শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

by shikkhasamachar
0 comment

কলাপাড়া( পটুয়াখালী)  প্রতিনিধিঃ

কলাপাড়ার কুয়াকাটার মুসুল্লিয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০২৩ সালের ৫ম শ্রেণির শিক্ষার্থীদের এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ সকাল ১০.০০ টায় বিদ্যালয়ের অডিটোরিয়ামে মুসুল্লিয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইউনুস হাসান স্যারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন অত্র বিদ্যালেয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মাহবুবুর রহমান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধ্যে মুসুল্লিয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি মো. হযরত আলী, মধ্য মুসুল্লিয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইমরান বিশ্বাস, অঞ্জুপাড়া( লতাচাপলি) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহজাহান সিকদার, পাঞ্জুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কেএম মুনির, হোসেনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. রব হাওলাদার প্রমূখ।

অনুষ্ঠানে আমন্ত্রিত মেহমানরা তাদের বক্তব্যে বলেন আজকের শিশু আগামী দিনের কর্ণধার।  আজকে যে শিশু ৫ম শ্রেণী  উত্তীর্ণ হবে সে হাটি হাটি পা পা করে একদিন এ সমাজের হাল ধরবে। পরিশেষে বিদায়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী করা হয় এবং দোয়া মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করা হয়।

পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মুসুল্লিয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. মেহেদী হাসান

You may also like

Leave a Comment