Home আন্তর্জাতিক এক্সপ্রেস বাস ও চার চাকার ধাক্কায় দুইজন গুরুতর আহত, ৩ জন মানজুং:

এক্সপ্রেস বাস ও চার চাকার ধাক্কায় দুইজন গুরুতর আহত, ৩ জন মানজুং:

by shikkhasamachar
0 comment

মোঃশিহাব খান (মালয়েশিয়া প্রতিনিধি )

এক্সপ্রেস বাস ও চার চাকার ধাক্কায় দুইজন গুরুতর আহত, ৩ জন মানজুং: আজ এখানে চাংকাট সেরমিনের কাছে একটি এক্সপ্রেস বাস এবং একটি চার চাকার ড্রাইভের সাথে জড়িত দুর্ঘটনায় দুজন গুরুতর আহত এবং ১৮ জন সামান্য আহত হয়েছে।

মালয়েশিয়ার ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্ট (জেবিপিএম) পেরাকের অপারেশন বিভাগের সহকারী পরিচালক, সাবারোদজি নর আহমেদের মতে, চালকসহ ১৯ জন যাত্রী বহনকারী বাসটি রোড ডিভাইডারে বিধ্বস্ত হয়। তিনি বলেছেন যে তার দল সন্ধ্যা ৫.৩৮ টায় ঘটনার বিষয়ে একটি কল পেয়েছিল, সিতিয়াওয়ান এবং মানজুং দ্বারা সহায়তায় আয়ার তাওয়ার ফায়ার অ্যান্ড রেসকিউ স্টেশন (বিবিপি) এর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছানোর আগে। “যখন যন্ত্রপাতি ঘটনাস্থলে পৌঁছায়, তখন তারা একটি টয়োটা হিলাক্স টাইপ গাড়ি এবং একটি এক্সপ্রেস বাসের সাথে একটি দুর্ঘটনা দেখতে পায়। “সেখানে আটকা পড়া কোন শিকার ছিল না, তবে বাস থেকে দুজন শিকার ছিল, একজন চালক এবং একজন মহিলা যাত্রী যারা গুরুতর আহত হয়েছিল। “যদিও একজন টয়োটা হিলাক্স চালক সামান্য আহত হয়েছে,” তিনি রবিবার এক বিবৃতিতে বলেছেন। তিনি বলেন, অপারেশন কমান্ডার তখন একটি আকার তৈরি করেন এবং সদস্যদের গুরুতর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার নির্দেশ দেন। এছাড়াও অবস্থানে উপস্থিত ছিলেন, মালয়েশিয়ার স্বাস্থ্য মন্ত্রণালয়ের (কেকেএম) কর্মকর্তারা। “গুরুতরভাবে আহতদের বিবিপি মানজুং থেকে ইএমআরএস মেশিন এবং কেকেএম থেকে অ্যাম্বুলেন্স ব্যবহার করে হাসপাতালে পাঠানো হয়েছিল। “সামান্য আহত হওয়া 17 জনকেও হাসপাতালে পাঠানো হয়েছে,” তিনি যোগ করেছেন। মোঃ জাকি মোখতারমিনের নেতৃত্বে অভিযান সন্ধ্যা ৭.১৭ মিনিটে শেষ হয়।

 

বাসটি আয়নার সাথে ধাক্কা খায় জালান ইপোহ-লুমুতে পেট্রন চাংকাট সারমিনের সামনে একটি দুর্ঘটনা ঘটেছে যা পুরানো তাজা রুটি কারখানার সাইটের পাশে বিধ্বস্ত একটি বাসের সাথে জড়িত। প্রদত্ত তথ্য অনুযায়ী, মোট ১১ জন আহত হয়েছে এবং বাসচালককে আটকা পড়ে পাওয়া গেছে। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। সূত্র: কাম্পুং টিটি গান্টুং গ্রুপ

You may also like

Leave a Comment