Home জাতীয় বিজয় দিবস মাসে ৩০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা

বিজয় দিবস মাসে ৩০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা

by shikkhasamachar
0 comment

 

কলাপাড়া( পটুয়াখালী) প্রতিনিধিঃ

বিজয় দিবস মাসে কলাপাড়ার মহিপুরে ৩০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেছে উন্নয়নমূলক প্রতিষ্ঠান আশা। বুধবার মহিপুর আশার উদ্যোগে প্রতিষ্ঠান প্রাঙ্গণে এ ফ্রী স্বাস্থ্য সেবার আয়োজন করা হয়েছে।

এ সময় সব ধরনের ফিজিওথেরাপি প্রদান করা হয়েছে। সাথে
ইকুইপমেন্ট বিক্রিতে ছাড় দিয়েছে। পাশাপাশি ডায়বেটিস পরীক্ষা, ব্লাড প্রেসার, ইসিজি, রক্ত পরীক্ষায় নামে মাত্র ফি নিয়ে এ চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে।

 

ফ্রী চিকিৎসাসেবায় উপস্থিত ছিলেন মহিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহিদুল ইসলাম সেলিম, আশা কলাপাড়া শাখার সিনিয়র রিজিওনাল ম্যানেজার মো. ইউনূস আলী, মহিপুর আশা শাখার ব্যবস্থাপক আসাদুজ্জামান, মহিপুর স্বাস্থ্য কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত মেডিকেল অফিসার আলমগীর, ফিজিওথেরাপিস্ট সাইফুল ইসলাম,স্থানীয় সংবাদকর্মীসহ প্রমূখ।

 

আশা কলাপাড়া শাখার সিনিয়র রিজিওনাল ম্যানেজার মো. ইউনূস আলী বলেন, বিগত বছরেও আমরা প্রায় ৫০০ লোককে ফ্রী সেবা দিয়েছি। এবারও আমরা ৩শত লোকের অধিক গরীব ও দুস্ত লোককে ফ্রী সেবা দিতেছি। অনেক গরীব মানুষ উপকার পেয়েছে।

মহিপুর আশা শাখার ব্যবস্থাপক আসাদুজ্জামান বলেন, আমরা বিজয় দিবস উপলক্ষে এমন আয়োজন করছি। বিগত দিনেও এমন আয়োজন করছি বলে এবারও আয়োজন করতে পেরে আনন্দিত। এবার আমরা ভিজিএফ কার্ডধারীদের আমরা ঔষধ ক্রয়ে ১০শতাংশ ছাড় দিচ্ছি। বাকীসেবা আমরা সম্পূর্ণ ফ্রী দিয়েছি।

মহিপুর স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার মো. আলমগীর বলেন, আমরা ফ্রী সেবা দিয়ে যাচ্ছি৷ উপকারভোগীরা বার বার আসে। আমরা সেবা দেই। ফিজিও, মেডিসিন সেবা প্রদান করে থাকি।
চিকিৎসা নিতে আসা মাজেদা বলেন, আমি গত বছরও চিকিৎসা নিয়েছি। আমি অনেক যায়গায় চিকিৎসা নিয়ে ভালো হয়নি। পরে এখান থেকে চিকিৎসা নেওয়ার পর এখন আমি সুস্থ।

মহিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহিদুল ইসলাম সেলিম বলেন, গরীব মানুষের জন্য আশা যে কাজটি করে সেটি নিসন্দেহে ভালো কাজ। এমন মহতি উদ্যোগ অব্যহত রাখুক।

You may also like

Leave a Comment