Home রাজনীতি কুয়াকাটা হবে বিশ্বমানের পর্যটন কেন্দ্র দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় প্রতিমন্ত্রী মহিববুর রহমান 

কুয়াকাটা হবে বিশ্বমানের পর্যটন কেন্দ্র দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় প্রতিমন্ত্রী মহিববুর রহমান 

by shikkhasamachar
0 comment
কলাপাড়া ( পটুয়াখালী) প্রতিনিধিঃ
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান এমপি বলেছেন, সাগরকন্যাখ্যাত কুয়াকাটা হবে বিশ্বের দরবারে রোল মডেল। ইতিমধ্যে আমি মাননীয় প্রধানমন্ত্রীর সাথে  কুয়াকাটায় বিমানবন্দরের বিষয়ে কথা বলেছি। তিনি আমাকে মৌখিকভাবে আশ্বস্ত করেছেন। কুয়াকাটায় তৈরি করা হবে মেরিন ড্রাইভ। আমি আপনাদের সন্তান।  আপনার উন্নয়নে যা যা করা দরকার তা সবিই করার আশ্বাস দিয়েছেন।
 প্রতিমন্ত্রী আজ শনিবার (২৭ জানুয়ারী) বিকাল ৪.০০ টার দিকে কুয়াকাটার রাখাইন মহিলা মার্কেটর মাঠে  সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মনির আহম্মেদ ভুইয়ার সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোতালেব তালুকদার, প্রতিমন্ত্রীর সহধর্মিনী ও আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা,পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ নাসির উদ্দিন, সহ-সভাপতি শহীদুল ইসলাম বিশ্বাস,কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদারসহ কুয়াকাটা আওয়ামী লীগ সহযোগী সংগঠন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন  কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার। অনুষ্ঠানের আগে মন্ত্রী কুয়াকাটা দুটি সড়কের ভিত্তিপ্রস্তর  স্থাপন করেন।

You may also like

Leave a Comment