Home রাজনীতি কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী ডাক্তার ইব্রাহিম খলিল।

কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী ডাক্তার ইব্রাহিম খলিল।

by shikkhasamachar
0 comment

 

কলাপাড়া উপজেলা প্রতিনিধিঃ

চলতি মাসের শেষের দিকে উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার কথা রয়েছে তাই কলাপাড়া উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া, আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন আলহাজ্ব ডাক্তার মোঃ ইব্রাহিম খলিল।
তার নির্বাচনী এলাকাসহ উপজেলায় ২টি পৌর শহর ১৪ ইউনিয়নের সকল শ্রেনী পেশার নারী-পুরুষ ভোটার, সকল ধর্মাবলম্বী মানুষের কাছে দোয়া, আশীর্বাদ কামনা করেছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কলাপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে তিনি জনসাধারন সাথে নিয়ে নির্বাচন করবেন বলে জানিয়েছেন।
সরজমিনে গিয়ে জানাগেছে আলহাজ্ব ডাক্তার মো: ইব্রাহীম খলিল বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি কলাপাড়া উপজেলা শাখা’র সভাপতি, বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি কলাপাড়া পৌর শাখা’র সভাপতি, বাংলাদেশ রোগী কল্যাণ সোসাইটি কলাপাড়া উপজেলা শাখা’র সাধারন সম্পাদক ও বাংলাদেশ কৃষকলীগ কলাপাড়া পৌর শাখা’র সাধারন সম্পাদক হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি দৈনিক নবজীবন পত্রিকার পটুয়াখালী জেলা প্রতিনিধি ও কলাপাড়া সাংবাদিক ক্লাব’র সহ-সভাপতি হিসেবে দায়িত্বরত রয়েছেন।
নির্বাচনের বিষয় সাংবাদিকদের বলেন, আমি কলাপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করব। আমি কলাপাড়া উপজেলার সকল শ্রেণী পেশার মানুষ ও পুরুষ-মহিলা ভোটারদের কাছে দোয়া চাইতে তাদের বাড়ী বাড়ী গিয়ে সৌজন্য সাক্ষাৎ করছি। ভোটারদের আমাকে ঘিরে আগ্রহ দেখে আমি নিশ্চিত বিজয়ের স্বপ্ন দেখছি। আমি উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাভ করলে সাধারণ মানুষের হয়ে উন্নয়নে অংশীদার হবো। সাধারণ মানুষের পাশে দাঁড়াবো। আমি কলাপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে দোয়া ও জনসমর্থন দুটোই আশা করছি। উন্নয়নের ধারাবাহিকতা সচল রাখতে এবং মাদক-দূর্নীতিমুক্ত কলাপাড়া উপজেলা বাস্তবায়ন করার অঙ্গীকার নিয়ে আমার পথচলা। উপজেলার সাধাধারণ মানুষ ও ভোটারদের কাছে দোয়া চাই। সবাই আমার জন্য দোয়া করবেন। আপনারা সবাই আমার সাথে থাকলে জয় আমার হবেই ইনশাআল্লাহ।

You may also like

Leave a Comment