Home রাজনীতি তফশিল ঘোষণার পরপরই কুয়াকাটায় মিছিল করল কুয়াকাটা পৌর আওয়ামীলীগ

তফশিল ঘোষণার পরপরই কুয়াকাটায় মিছিল করল কুয়াকাটা পৌর আওয়ামীলীগ

by shikkhasamachar
0 comment

 

কলাপাড়া( পটুয়াখালী) প্রতিনিধিঃ-

কেন্দ্রীয় ঘোষনা মোতাবেক দ্বাদশ সংসদ নির্বাচনের তপশিল ঘোষণা হওয়ার সাথে সাথেই তপশিলকে স্বাগত জানিয়ে মিছিল করেছে বাংলাদেশ আওয়ামীলীগ কুয়াকাটা পৌর শাখা।

ইসি কর্তৃক তপশিল ঘোষণা হওয়ার পরপরই কুয়াকাটা পৌর শাখার অফিস থেকে কুয়াকাটা পৌর শাখার সভাপতি ও সাবেক মেয়র আঃ বারেক মোল্লার নেতৃত্বে পৌর শহরের বিভিন্ন সড়কে আনন্দ মিছিল বের করেছে। মিছিলে আওয়ামীলীগের কর্মি সমর্থক ছাড়াও যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা মিছিলে অংশগ্রহণ করে।

আজ সকাল থেকেই পৌর অফিসে নেতা কর্মীদের উপস্থিত ছিল চোখে পড়ার মত। বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের নেতা কর্মীদের আনাগোনায় উৎসবে পরিনত হয়। এমনিতেই বিএনপি ও জামায়াতে ইসলামীর ডাকা হরতাল ও অবরোধের বিরুদ্ধে গত কয়েকদিন ধরেই অবরোধ বিরোধী মিছিল মিটিংয়ে সরব কুয়াকাটাসহ কলাপাড়ার বিভিন্ন শহরে।

ছাত্রলীগের পৌর নেতা আরিফ বিল্লাহ বলেন, আমরা গত কয়েকদিন ধরেই অবরোধের বিরুদ্ধে মিছিল মিটিং করছি। এখন তপশিল ঘোষণা হল। আনন্দ বইছে আমাদের মাঝে। সন্ধ্যার পরপরই আনন্দ মিছিল নিয়ে বের হলাম।

কুয়াকাটা পৌর শাখার সভাপতি আঃ বারেক মোল্লা বলেন, জনগণের জান মাল রক্ষা করার জন্য আমরা রাজপথে আছি। প্রতিদিন আমরা হরতালের বিরুদ্ধে মিছিল করি। আজ বাড়তি আনন্দ মিছিল করা হল তপশিলকে স্বাগত জানিয়ে।

You may also like

Leave a Comment