Home World News গাড়ির ধাক্কায় মারা গেছে কুয়ালা সেলাঙ্গর

গাড়ির ধাক্কায় মারা গেছে কুয়ালা সেলাঙ্গর

by shikkhasamachar
0 comment

 

মো. রেজাউল করিম, মালয়েশিয়া থেকেঃ

আজ সকাল ৯টার দিকে প্রায় ৩০০ কিলোগ্রাম (কেজি) ওজনের একজন প্রাপ্তবয়স্ক পুরুষ তাপিরকে মৃত অবস্থায় পাওয়া গেছে, আজ এখানে পুনকাক আলমের কাছে পার্সিয়ারান মোখতার দাহারিতে একটি গাড়ির সাথে ধাক্কা লেগেছে বলে ধারণা করা হচ্ছে।

সূত্র জানায়, সওজানা উতমা স্বেচ্ছাসেবক ফায়ার টিম তাপীরের মৃতদেহ উত্তোলনের জন্য জরুরি কল পেয়ে ঘটনাস্থলে ছুটে যায়। অত্যধিক ভারী হওয়ার কারণে বাঁধা জলের পায়ের পাতার মোজাবিশেষ ব্যবহার করে পশুদের একত্রে তুলতে হয়েছিল। তারপরে মৃতদেহটিকে পরবর্তী পদক্ষেপের জন্য বন্যপ্রাণী সুরক্ষা বিভাগ এবং জাতীয় উদ্যান (পেরহিলিটান) এর গাড়িতে রাখা হয়েছিল,” তিনি দেখা করার সময় বলেছিলেন। এর আগে, ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল যখন কিছু রাস্তা ব্যবহারকারীরা প্রাণীটির মৃতদেহ লক্ষ্য করেছিলেন যারা সন্দেহ করেছিলেন যে এটি রাতে একটি গাড়ির ধাক্কায় মারা গেছে।

 

এদিকে মালয়েশিয়ার এনিম্যাল সোসাইটি তার ফেসবুক পেজের (এফবি) মাধ্যমে জানিয়েছে যে পার্সিয়ারান মোখতার দাহারিতে একটি তাপির জড়িত একটি মারাত্মক দুর্ঘটনা প্রথমবার নয় এবং এর আগেও বেশ কয়েকবার ঘটেছে। “এটি খুব ক্ষতিকর যখন দেশটি মূল্যবান ধন হারায় যা সত্যিই বিলুপ্ত হয়ে যাচ্ছে। বনের অনিয়ন্ত্রিত সাফ হল আবাসস্থল সঙ্কুচিত, অশান্তি এবং খাদ্যের পর্যাপ্ত উত্সের অভাবের অন্যতম প্রধান কারণ,”

You may also like

Leave a Comment